ডাবুয়ায় ঝটিকা সফরে রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান

NewsDetails_01

রাঙামাটির কাউখালী উপজেলার ডাবুয়া হেডম্যান পাড়া সফর করেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা
রাঙামাটির কাউখালী উপজেলার ডাবুয়া হেডম্যান পাড়া সফর করেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা। আজ শনিবার হেডম্যান পাড়া এস এম চৌধুরী শিশু সদনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করার পর তিনি ডাবুয়া বৃক্ষভানুপুর উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য অংশৈ প্রু চৌধুরী, কাউখালী উপজেলা চেয়ারম্যান এবং ডাবুয়া বৃক্ষভানুপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি এস এম চৌধুরী।
এদিকে এস এম চৌধুরী শিশু সদনের পক্ষে বিশিষ্ট ব্যবসায়ী মং শিহ্লা চৌধুরী এবং ডাবুয়া বৃক্ষভানুপুর উচ্চ বিদ্যালয়ের পক্ষে প্রধান শিক্ষক দেবজ্যোতি চাকমা বৃষকেতু চাকমাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে স্বাগত জানান। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবজ্যোতি চাকমা তার বক্তব্যে বলেন, বিদ্যালয়ের শ্রেণিকক্ষ সংকটের কারনে ঠিকমত শ্রেণি পাঠদান ব্যাহত হচ্ছে। তিনি একটি বিদ্যালয় ভবন নির্মাণের তাগিদ দেন।
জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, পরিবেশ সাপেক্ষে বিহার নির্মাণের চেয়ে বিদ্যালয় ভবন নির্মাণ করতে সুবিধা বেশি। তিনি বিদ্যালয় ভবন নির্মাণের জন্য প্রয়োজনীয় জায়গা ঘুরে দেখেন। এবং এল সাইজের একটি ভবন হতে পারে বলে আশ্বাস দেন। অন্যান্যদের মধ্যে শিক্ষক -শিক্ষিকা ও অভিভাবকগন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, বর্তমান উপজেলা চেয়ারম্যান এস এম চৌধুরী ১৯৯২ সালে ডাবুয়া বৃক্ষভানুপুর উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেন। তারই আর্থিক অনুদানে বিদ্যালয়টি ১৯৯৪ সালে এমপিও ভুক্ত হয়। বর্তমানে প্রতিষ্ঠানটিতে ১৬ জন শিক্ষক কর্মচারী কর্তব্যরত আছেন।

আরও পড়ুন