থানচিতে ট্রাক গভীর খাদে পড়ে নিহত ১, আহত ৩

NewsDetails_01

বান্দরবান থানচি উপজেলা সড়কের নীল দিগন্ত পর্যটন কেন্দ্রের নিচে ঢালু রাস্তায় নামার সময় রড বোঝায় একটি ট্রাক প্রায় এক হাজার ফুট গভীর খাদে পড়ে একজন নিহত ও ৩ জন আাহত হয়েছে। আজ রবিবার সাড়ে ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে স্থানীয় জনতা, পুলিশ, ফায়ার সার্ভিস, বিজিবি ও উপজেলা প্রশাসনিক কর্মকর্তারা ঘটনাস্থল থেকে আহত ও নিহতের লাশ উদ্ধার করে জেলা সদরে হাসপাতালে প্রেরন করা হয়। নিহতরা হলেন, মো: শাহেদ (২৭)। আহতরা হলেন, মো: ফরহাদ (২৩), মো: রেজোয়ান (২৫), ট্রাক চালক আবদুল মজিদ (৫৫)।

NewsDetails_03

আহত ট্রাক চালক আবদুল মজিদ জানান, গতকাল শনিবার সন্ধ্যায় চট্টমেট্রো ট ৬৫২৩ ট্রাকটি ঢাকা থেকে ৪/৫ টন রড নিয়ে থানচি থানা পুলিশের পর্যটন কেন্দ্র নির্মানের জন্য থানচি পর্যন্ত ভাড়া নিয়ে আসি। ভোর বেলা বান্দরবান সদর থেকে নাস্তা করে থানচি উদেশ্যে রওনা দিয়েছি। জীবন নগরে নীল দিগন্ত পর্যটন কেন্দ্রে পার হলে ঢালুু রাস্তায় নামার সময় ব্রেক ফেল হলে নিয়ন্ত্রন হারিয়ে পড়ে যায়।
এদিকে উদ্ধার প্রক্রিয়া শেষে ঘটনাস্থলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত রাহুল চন্দ, পরিদর্শন করেন।

এই ব্যাপারে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সূদ্বীপ রায় বলেন,ট্রাকটি জীবন নগরে পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে পাহাড়ী খাদে পড়ে একজন নিহত ও তিন জন আহত হয়েছে। তাদের চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন