থানচিতে সড়ক দুর্ঘটনা স্বাস্থ্য কর্মকর্তাসহ আহত ৫

NewsDetails_01

বান্দরবানে থানচি- আলীকদম সড়কের ডিম পাহাড়ের ১৮ কিলোমিটার নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি দুর্ঘটনা কবলিত পড়ে স্বাস্থ্য বিভাগে এক কর্মকর্তার পরিবারের চারজনসহ ৫ জন আহত হয়েছে। আজ রবিবার (৮ জানুয়ারী) সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, স্বাস্থ্য বিভাগের এক কর্মকর্তা পরিবারের সদস্যদের নিয়ে ঢাকার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের গাড়ি নং ঢাকা মেট্টো-ঘ-১৫-১৫৫৭ থানচি হতে আলীকদম যাওয়ার পথে ডিম পাহাড়ে ১৮ কিলোমিটার নামক স্থানে পৌঁচ্ছালে নিয়ন্ত্রণ হারিয়ে ২শ ফুট নিচে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর আহত চালকসহ ৫জনকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

NewsDetails_03

থানচি-আলীকদম সড়কের ডিম পাহাড়ে এ দুর্ঘটনায় ড্রাইভারসহ ৫জন আহতরা হলেন, ঢাকায় কাওরান বাজার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অর্থ-পরিচালক মোঃ নিয়াজুর রহমান (৫২), তার স্ত্রী জেনেফা রহমান নাসরিন (৪৮), ছেলে পার্থিব রহমান (২১), মেয়ে ফাইরুজ নাফিয়া (২১) ও গাড়ির ড্রাইভার মোঃ নূুর নবী (৪২)।

আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মাহাতাব উদ্দিন চৌধুরী বলেন, থানচি উপজেলা সরকারীভাবে একটি অনুষ্ঠানের অংশগ্রহন শেষ করে একই অনুষ্ঠান আমাদের আলীকদম উপজেলা প্রধান অতিথি হিসেবে যোগদানের জন্য থানচি উপজেলা থেকে স্বাস্থ্য পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের পরিচালক (অর্থ) মহোদয়ের স্বপরিবার নিয়ে সকাল সাড়ে ৯ টা ডিম পাহাড়ে আলীকদম থানচি উপজেলা সীমান্তে ২১ কিলোমিটার নামক স্থানে পৌছলে স্যারের গাড়িটি দুর্ঘটনা কবলিত হয়।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইমদাদুল হক জানান, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তার পরিবারের ৫জনকে আহত অবস্থায় উদ্ধার করে আলীকদম হাসপাতালে পাঠানো হয়, পরে আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে।

আরও পড়ুন