দূর্নীতি মুক্ত ইউনিয়ন গড়তে নৌকা প্রতীক চান সাথুইখয় মারমা

থানচি বলিপাড়া ইউপি নির্বাচন

NewsDetails_01

অভ্যন্তরীণ যোগাযোগ স্থাপন, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা,পর্যটন শিল্পের বিকাশ ও দূর্নীতি মুক্ত ডিজিটাল ইউনিয়ন গড়তে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বান্দরবানে থানচি উপজেলা বলিপাড়া ইউনিয়নের প্রবীণ রাজনৈতিক নেতা ক্ষামতাসীন দলের দলীয় মনোনয়ন চান সাথুইখয় মারমা।

তিনি ১৯৯২ সালে মাধ্যমিক শেষে ১৯৯৩ সালে ইউনিয়ন যুবলীগের কাজ করেন। ১৯৯৭ সালে বলিপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে বিপুল ভোটে মেম্বার নির্বাচিত হন এবং যুবলীগের সহ সভাপতি পদে দায়িত্ব দেওয়া হয় । পরে ২০০৪ সালে পূনরায় একই ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হন এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক দায়িত্ব নিয়ে দলের জন্য প্রচুর শ্রম দিয়েছেন এবং ২০১১ সালে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে ও দায়িত্ব নিয়েছিলন। ২০১৯ সালে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দায়িত্বে রয়েছেন।

NewsDetails_03

সোমবার সকালে তিনি পাহাড়বার্তাকে বলেন, আমি একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। ছাত্র জীবন থেকেই বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন প্রতিষ্ঠার মাধ্যমে এলাকার বেকার যুবকদের আত্নকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছি । পাহাড়ে অভ্যন্তরীণ যোগাযোগ স্থাপন এখনও পুরোপুরি হয়নি ।

শিক্ষা, পর্যটন শিল্পের বিকাশ, সামাজিক, সাংস্কৃতিকসহ ভবিষ্যত প্রজন্মের জন্য মাদক একটি প্রধান সমস্যা, তাই মাদক ও দূর্নীতি মুক্ত ডিজিটাল ইউনিয়ন গড়ার মাধ্যমে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই । আমি আশাবাদী দল আমাকে নৌকা প্রতীক মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে নৌকা প্রতীকের বিজয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনা স্বপ্ন বাস্তবায়নের গ্রামের বৈষম্য দূর করে কৃষি বিপ্লব, কুটির শিল্প, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা, খেলাধুলা,জন্য অবকাঠামো গড়ে তোলাসহ জনস্বাস্থ্যের উন্নয়নের মাধ্যমে গ্রামাঞ্চলে আমুল পরিবর্তন করে একটি ডিজিটাল ও আধুনিক বলিপাড়া ইউনিয়ন গড়ব ।

আরও পড়ুন