দূর্বৃত্তদের হামলায় পানছড়ি উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব গুরুতর আহত

NewsDetails_01

পানছড়িতে বিজয়মেলায় আওয়ামীলীগ সম্পাদক জয়নাথ দেবকে কুপিয়ে জখম
খাগড়াছড়ির পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জয় নাথ দেব দূর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন। তাকে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।
এদিকে ঘটনার পর থেকে জড়িতদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ। পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাহার মিয়া জানান, ‘শুক্রবার রাতে পানছড়ি উপজেলা পরিষদ মাঠে আয়োজিত বিজয় মেলায় যাওয়ার পথে মুখোশ পড়া একদল সন্ত্রাসী জয় নাথের উপর অতর্কিত হামলা চালায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে তাঁর মাথায় আঘাত করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে জয়নাথকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করে।এই ঘটনার তিনি পর উপজেলা আওয়ামীলীগের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক আবু তাহের ও তাঁর অনুসারীদের দায়ী করেছেন।
পানছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, ‘কারা বা কি কারণে হামলা করেছে এখনো জানা যায়নি। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। সম্ভব্য সূত্র ধরে আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন