নাইক্ষ্যংছড়িতে অভিনব কায়দায় ইয়াবা পাচার : আটক ১

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সীমান্তের ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাংলাদেশ-মিয়ানমার মৈত্রী সড়কস্থ বেতবুনিয়া বাজার প্রবেশ মুখে প্রাইভেটকার গাড়ীতে তল্লাশী চালিয়ে ইয়াবা উদ্ধারসহ এক মাদককারবারিকে আটক করেছে পুলিশ। এসময় চট্ট-মেট্টো নং গ-১২-৪৭৬১ প্রাইভেটকার গাড়ী থেকে থেকে ৮৯ হাজার ৬ শত পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃত আব্দু রহিম (৫৭) কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর (পৌরসভা) ৯নং ওয়ার্ড এর ইসলামপুর এলাকার ছৈয়দ আহাম্মদের পুত্র।

NewsDetails_03

তাকে শুক্রবার (২৭ আগষ্ট) সকাল সাড়ে ৭টার দিকে ঘুমধুম সীমান্তের বাংলাদেশ-মিয়ানমার মৈত্রী সড়কস্থ বেতবুনিয়া বাজার এলাকা থেকে আটক করা হয়। আজ ২৭ আগষ্ট (শুক্রবার) রাত সাড়ে ৯টায় নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আব্দু রহিম একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তাকে জিজ্ঞাসাবাদ করার অনুমতি পেলে আরও বেশ কিছু তথ্য পাওয়া যাবে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ২ কোটি ৬৮ লাখ ৮০ হাজার টাকা এবং জব্দকৃত প্রাইভেটকার গাড়ীর মূল্য আনুমানিক ১০ লাখ টাকা। এ ব্যাপারে তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা হয়েছে।

আরও পড়ুন