নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচনী কমিটি গঠন

NewsDetails_01

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার দুপুরে বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে ইউনিয়নের আওয়ামীলীসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে ইউনিয়নের ৭ এবং ৯নং ওয়ার্ডে এ নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন করা হয়। নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন অনুষ্ঠানে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহি সদস্য ও ইউপি চেয়ারম্যান মো, আলম কোম্পানী।
অনুষ্ঠানে এ সময় চেয়ারম্যান মো আলম বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে এই কমিটি গঠন করা হচ্ছে। এই কমিটির কাজ হলো নির্বাচনে প্রতিটি ভোট কেন্দ্রে ভোট পাহারা দেয়া। এছাড়া তিনি আগামী নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার জন্য সবার প্রতি আহ্বান জানান।
নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো, ইমরান মেম্বার, দপ্তর সম্পাদক শামীম ইকবাল চৌধুরী,প্রচার সম্পাদক ক্যনে ওয়ান চাক্, যুগ্ন-সম্পাদক মংহ্লা ওয়াই মার্মা, উপজেলা যুবলীগ সদস্য মো, ফরিদুল আলম, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বাহাদুর, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দু রহিম, আইন বিষয়ক সম্পাদক মোঃ নুরুছফা,শিক্ষা বিষয়ক সম্পাদক উছা থোয়াই চাক্, ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ আবুল কালাম, সাধারণ সম্পাদক নুরুল আলম, ইউনিয়ন স্বেচ্ছা-সেবকলীগ সভাপতি মোঃ বাবুল হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মুদ উল্লাহ, ইউনিয়ন শ্রমিকলীগ আহ্বায়ক মো, জাফর আলম, মংচিং থোয়াই চাক্, সদস্য বেলাল উদ্দীনসহ আরো অনেকে।

আরও পড়ুন