নির্বাচনে বান্দরবানে বিএনপির প্রার্থী কে হবেন সে সিদ্ধান্ত মাম্যাচিং-জাবেদ রেজার হাতে !

NewsDetails_01

বান্দরবান ক্ষুদ্র নৃগোষ্ঠির সাংস্কৃতিক ইনিষ্টিটিউট মিলনায়তনে বিএনপির কর্মী সমাবেশ
আওয়ামী লীগের অবৈধ সরকার বিএনপিকে ভয় পায় বলেই বিএনপিকে রাজপথে আসতে দিচ্ছে না। আগামী নির্বাচনে দেশের মানুষ বিএনপিকে বিপুল ভোটে জয়যুক্ত করবে। বান্দরবানে বিএনপির জেলা কমিটির সভাপতি মাম্যাচিং ও সাধারণ সম্পাদক জাবেদ রেজার সিদ্ধান্ত মোতাবেক আগামী জাতীয় নির্বাচনে কে বান্দরবান জেলার প্রার্থী হবে সেটা সিদ্ধান্ত নেওয়া হবে। জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং এর সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিএনপি’র জাতীয় নিবার্হী কমিটির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন এ কথা বলেন ।
আজ বিকালে জেলা শহরের ক্ষুদ্র নৃগোষ্ঠির সাংস্কৃতিক ইনিষ্টিটিউট মিলনায়তনে কর্মী সমাবেশের আয়োজন করে বান্দরবান জেলা বিএনপি। বান্দরবান জেলা বিএনপির সভাপতি মাম্যা চিং এর সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নিবার্হী কমিটির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন।
এসময় অন্যানদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নিবার্হী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নিবার্হী কমিটির সহ-সাংগঠিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদারসহ বান্দরবান জেলা ও বিভিন্ন উপজেলা থেকে আগত নেতাকর্মীরা।
অন্যদিকে গতকাল শুক্রবার বিকালে বিএনপির অন্য একটি গ্রুপ সংবাদ সম্মেলনের মাধ্যমে এই আলোচিত কর্মী সভা বর্জন করেছেন।

আরও পড়ুন