নো ম্যান্স ল্যান্ডে থাকা রোহিঙা শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো বিষয়ে সিদ্ধান্ত হয়নি

NewsDetails_01

বান্দরবান সিভিল সার্জন কার্যালয়ের কক্ষে আয়োজিত ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন কর্মশালা
সারাদেশের ন্যায় আগামী ১৯ জানুয়ারি পার্বত্য জেলা বান্দরবানেও খাওয়ানো হবে ভিটামিন এ ক্যাপসুল । তবে নোম্যান্স ল্যান্ডে থাকা ৫ হাজার রোহিঙা শিশুদের আগামী ১৯ জানুয়ারি ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো নিয়ে এখনও পর্যন্ত উর্দ্ধতন কর্তৃপক্ষ থেকে কোনও সিদ্ধান্ত আসেনি বলে জানিয়েছেন বান্দরবানের সিভিল সার্জন ডা: অংসুই প্রু । আজ বুধবার সকালে বান্দরবান সিভিল সার্জন কার্যালয়ের কক্ষে আয়োজিত ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন কর্মশালায় সাংবাদিকদের তিনি একথা বলেন ।
তিনি আরো বলেন, বান্দরবানের সাতটি উপজেলাসহ দূর্গম এলাকার শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে । আর দূর্গম এলাকার কোন শিশু যদি ওই দিন বাদ পড়ে যায় তাদের পরের দিনও ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে বলে জানিয়েছেন
সিভিল সার্জন ডা:অংসুই প্রু মারমার সভাপতিত্বে কর্মশালায় অন্যান্যদের মধ্যে ডেপুটি সিভিল সার্জন ডা:তাহমিনা শবনম সোবহান, ডা: বেলাল হোসেন,সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা:রাকিবুল হাসান, সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র শিক্ষা ও স্বাস্থ্য কর্মকর্তা সাসুইচিং মার্মাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, আগামী শনিবার বান্দরবানে ৬২ হাজার ৫শত ৮১ জন শিশুকে ভিটামিন “এ” ক্যাম্পেইনের আওতায় ভিটামিন “এ” প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

আরও পড়ুন