পাহাড়ে সম্প্রীতি রক্ষায় আওয়ামী লীগের বিকল্প নেই : কুজেন্দ্র লাল ত্রিপুরা

NewsDetails_01

পাহাড়ে সম্প্রীতি রক্ষায় শেখ হাসিনা ও আ’লীগের বিকল্প নেই। শান্তিচুক্তি বাস্তবায়ন তার প্রকৃত উদাহরণ। আজ মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে ২নং পাতাছড়া ইউপি পরিষদ মাঠে ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি) ২০২৩-২৪ প্রোগ্রামের কার্ড হস্তান্তর, চাল বিতরণ ও ৩জন জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা অনুষ্ঠা‌নে একথা ব‌লেন খাগড়াছড়ি ২৯৮ নং আসনের সাংসদ (প্রতিমন্ত্রী পদমর্যাদা) ও উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।

পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, ইউএনও মমতা আফরিন, পৌর মেয়র রফিকুল আলম কামাল এবং পার্বত্য জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া।

NewsDetails_03

এসময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশুতোষ চাকমা, উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা হোসেন, ওসি মিজানুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক শুভ মঙ্গল চাকমা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান ফারুক, জেলা পরিষদ সদস্য নিলোৎপল খীসা, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা, ভাইস চেয়ারম্যান আনোযার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তারসহ উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, হেডম্যান- কার্বারী, জেলা উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।

এসময় প্রধান অতিথি ৬ শত ১৯জনকে ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি) ২০২৩-২৪ প্রোগ্রামের কার্ড হস্তান্তর, চাল বিতরণ ও ৩জন জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা এবং নাকাপায় ২নং ইউপি’র দলীয় কার্যালয় উদ্বোধন করেন। বিকালে রামগড় পৌরসভায় পা: চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণাল‌য়ের অর্থায়নে দুস্থ ও অসহায় ২০ জনকে সেলাই মেশিনসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ ৬ লাখ ৭০ হাজার টাকা বিতরণ করেন তি‌নি।

আরও পড়ুন