বাঙ্গালহালিয়া ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

NewsDetails_01

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন যুবলীগের দীর্ঘ ১১বছর পর অনুষ্ঠিত হয়েছে ত্রি -বার্ষিক সম্মেলন। বিভিন্ন দলীয় কর্মসূচি মধ্যে দিয়ে ইউনিয়ন পরিষদ হলরুমে সম্পন্ন হয়েছে।

আজ ১৫ অক্টোবর শনিবার সকাল ১০ টায় সময় বাঙ্গালহালিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আয়োজিত সম্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনে জাতীয় সংগীত পরিবেশন,শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলন শুভ উদ্বোধন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে সম্মেলনের প্রথম অধিবেশন মিলিত হয়। সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউপি সদস্য মংউচিং মারমা।

প্রধান অতিথি ছিলেন রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি মিঠুল চন্দ্র দে। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পুলক বড়ুয়া,হেডম্যান চথোয়াইনু মারমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা সহ অনেকে।

NewsDetails_03

ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অংসাইনু মারমার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সাধন তংচঞ্চ্যা, আবু মুছা,মংপ্রুথোয়াই মারমা সহ ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

সম্মেলনে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা বলেন, দলের সকল ভেদাভেদ ভুলে আগামী সংসদ নির্বাচনে জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের উন্নয়নের প্রতিক। সেটিকে মাথায় রেখে চাওয়া পাওয়ার অভিমান ভুলে প্রতিটি পাড়ায় পাড়ায় উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে যুবলীগকে সুসংগঠিত করার আহ্বান জানান।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী হওয়াতে কোন সিদ্ধান্ত হয়নি। ত্রি- বার্ষিক সম্মেলনে সভাপতি পদে ১২ জন ও সাধারণ সম্পাদক পদে ৮ জন প্রার্থী সম্মেলনে অংশগ্রহণ করেন।

আরও পড়ুন