বান্দরবানে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

NewsDetails_01

বান্দরবানে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৭ মে) সকালে বান্দরবান জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের অরুণ সারকী টাউন হলে এই বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এসময় জাতীয় ও দলীয় পতাকা এবং বেলুন উড়িয়ে বিশেষ বর্ধিত সভার উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

NewsDetails_03

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ এর সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লার সভাপতিত্বে সভায় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শফিকুর রহমান, মংওয়ে প্রু, আব্দুর রহিম চৌধুরী, উজ্জ্বল কান্তি দাশ, একেএম জাহাঙ্গীর, সত্যহা পানজি ত্রিপুরা, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, অজিত কান্তি দাশ, চৌধুরী প্রকাশ বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখরসহ বিভিন্ন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বক্তারা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে উন্নত সমৃদ্ধ ‘স্মার্ট বাংলাদেশ’ এ রুপান্তর করার পাশাপাশি দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

আরও পড়ুন