বান্দরবানে আল ফারুক ইনস্টিটিউটের শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া

NewsDetails_01

বান্দরবানের আল-ফারুক ইনস্টিটিউটের শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) সকালে ফারুক-ই-আযম ট্রাস্ট পরিচালিত আল ফারুক ইনস্টিটিউট প্রাঙ্গনে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরোজ।

NewsDetails_03

এসময় তিনি বলেন, আধুনিক ও নৈতিক শিক্ষায় দেশের উন্নত শিক্ষা প্রতিষ্ঠানের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে এ বিদ্যালয়টি। একসময় অবহেলিত থাকলেও বর্তমানে পাহাড়ের শিক্ষা প্রতিষ্ঠানগুলো অনেক এগিয়ে যাচ্ছে। ভবিষ্যতে এসব শিক্ষা প্রতিষ্ঠান একটি উন্নত শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে সুনাম বয়ে আনবে বলেও জানান তিনি।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাওলানা দলিলুর রহমান আনছারীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুস্তাফিজুর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য এ্যাডভোকেট মুহাম্মদ আবুল কালাম, অলি আহমদ বীর বিক্রম কলেজের সহকারী অধ্যাপক কর্ণেল (অবঃ) গোলাম মোস্তফা তাজ, প্রিন্সিপাল মো: আরিফ সহ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা। অনুষ্ঠানে ৩২০ জন প্রতিযোগি ও ৫জন জিপিএ ৫প্রাপ্ত শিক্ষার্থীকে পুরষ্কৃত করা হয়।

আরও পড়ুন