বান্দরবানে ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিদের কর্মশালা’র সনদপত্র বিতরণ

NewsDetails_01

বান্দরবানে ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিদের কর্মশালা’র সনদপত্র বিতরণ
বান্দরবানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং এর জন্য ইলেক্ট্রনিক মিডিয়ার জেলা প্রতিনিধিদের বিশেষ ধরনের ফিচার তৈরির প্রশিক্ষণ কর্মশালা’র সমাপন ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।
আজ সোমবার দুপুরে বান্দরবান সার্কিট হাউজে তথ্য মন্ত্রণালয়ের জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের আয়োজিত এ কর্মশালার সমাপন ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোঃ রফিকুজ্জামান।
অনুষ্ঠানে বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেনের সভাপতিত্বে এসময় জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের পরিচালক মোঃ নজরুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি মোঃ আমিনুল ইসলাম বাচ্চু, সেক্রেটারী ফরিদুল আলম সুমন, বান্দরবান জেলার তথ্য কর্মকর্তা মোঃ শরিফুল ইসলামসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এসময় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় গণমাধ্যম ইনি স্টিটিউটের মহাপরিচালক মো: রফিকুজ্জামান বলেন, এ কর্মশালার মাধ্যমে বান্দরবানের ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা আগের চেয়ে আরো বেশি এবং ভালমানের ফিচার তৈরি করতে পারবে।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন বলেন, পার্বত্য জেলা বান্দরবানের সংবাদকর্মীরা অন্যান্য জেলার চাইতে বেশ ভালো। বান্দরবানের সংবাদকর্মীরা প্রশাসনের সঙ্গে অংশ নিয়ে সরকার ও প্রশাসনের উন্নয়নমুলক সংবাদ প্রচার করে থাকে, আর এর ফলে পার্বত্য এলাকার উন্নয়নে এই সংবাদকর্মীদের গুরুত্ব কোন অংশে কম নয়।
অনুষ্ঠানে শেষ পর্যায়ে প্রশিক্ষণে অংশ নেয়া প্রতিজন সংবাদকর্মীদের সনদপত্র বিতরণ করা হয় এবং ফিচার তৈরি করে প্রথম স্থান লাভ করায় গ্রুপ এক এর দলনেতা কৌশিক দাশ ও অন্যান্য সদস্য রাহুল বড়ুয়া ছোটন, সাথোয়াই অং মার্মা, রিমন পালিত, জসাইউ মার্মা ও রুমা বিশ্বাসকে তথ্য মন্ত্রণালয়ের জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পক্ষ থেকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। তিন দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় জেলা ও উপজেলার ২৫জন সংবাদকর্মী অংশ নেয়।

আরও পড়ুন