বান্দরবানে ইসলামিক ফাউন্ডেশনের ৪৭তম প্রতিষ্টাবার্ষিকী উদযাপন

NewsDetails_01

বান্দরবানে ইসলামিক ফাউন্ডেশন এর ৪৭তম প্রতিষ্টাবার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ ২২মার্চ (মঙ্গলবার) সকালে বান্দরবান ইসলামিক ফাউন্ডেশন এর আয়োজনে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে খতমে কোরআন,আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বান্দরবানের ইসলামিক ফাউন্ডেশন এর শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নিয়ে ইসলামিক ফাউন্ডেশন এর প্রতিষ্টাতাসহ ইসলামের প্রচার ও প্রসারে বঙ্গবন্ধুর অবদান নিয়ে আলোচনা করেন এবং খতমে কোরআন শেষে দোয়া মাহফিলে অংশ নেন।

ইসলামিক ফাউন্ডেশন বান্দরবান এর ফিল্ড অফিসার মো.আবু তালেব এর সঞ্চালনায় উপ-পরিচালক মীর মুহাম্মদ নেয়ামত উল্লাহ্ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

NewsDetails_03

এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান,বান্দরবান কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা আলাউদ্দিন ইমামীসহ বান্দরবান ইসলামিক ফাউন্ডেশন এর কর্মকর্তা-কর্মচারী, জেলা ও উপজেলার বিভিন্ন ইমাম, মোয়াজ্জিন ও খতিবরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, ইসলামিক ফাউন্ডেশন সারা বাংলাদেশে কাজ করে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন সৃষ্টির মাধ্যমে পুরো বাংলাদেশের অসংখ্য শিক্ষার্থী ইসলামিক ফাউন্ডেশন এর নৈতিক শিক্ষায় শিক্ষিত হচ্ছে।

এসময় জেলা প্রশাসক শিক্ষকদের বলেন, আমাদের শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে, শিক্ষার্থীদের ভালো মানের শিক্ষা দিতে হবে যাতে আজকের এই প্রজন্ম আগামীতে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের কল্যাণে কাজ করে।

অনুষ্ঠানের শেষে বান্দরবান ইসলামিক ফাউন্ডেশন এর আয়োজনে একটি শোভাযাত্রা বের করা হয় এবং শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে সমবেত হয়। শেষে ইসলামিক ফাউন্ডেশন এর কর্মকর্তা ও কর্মচারীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্তস্তবক প্রদান করে।

আরও পড়ুন