বান্দরবানে কর্মহীন মানুষ পাচ্ছে প্রধানমন্ত্রী’র উপহার

NewsDetails_01

বান্দরবানে কর্মহীন জনসাধারণ এর মাঝে প্রধানমন্ত্রী’র উপহার প্রদান অব্যাহত রয়েছে। আজ ২৮ এপ্রিল (বুধবার) সকাল ৬টায় বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে সামাজিক দুরত্ব নিশ্চিত করে আবারোও ২শত ২০ জনকে প্রধানমন্ত্রী’র উপহার প্রদান করা হয়েছে।

এসময় ২শত ২০জন কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষকে উপহার সামগ্রী হিসেবে ৫ কেজি চাল, ১ কেজি ছোলা, ১ লিটার তেল, ১ কেজি মুড়ি, ১ কেজি ডাল, ১কেজি চিনি, ১কেজি লবন ও ১টি সাবান প্রদান করা হয়। উপহার সামগ্রী প্রদান কার্যক্রমে এসময় জেলা প্রশাসনের ত্রাণ ও দুর্যোগ শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিমন সরকার,সহকারী কমিশনার রাজীব বিশ্বাসসহ জেলা প্রশাসনের কর্মচারীরা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

জেলা প্রশাসনের ত্রাণ ও দুর্যোগ শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিমন সরকার জানান,কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে ত্রাণ সহায়তা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০লক্ষ টাকা বরাদ্ধ পাওয়া গেছে এছাড়া ভিজিএফ ও ত্রাণ সহায়তার নগদ অর্থ মিলে সর্বমোট ৩ কোটি ৬৩ লক্ষ ছত্রিশ হাজার নয়শত টাকা বরাদ্ধ বান্দরবানে এসেছে যা দিয়ে জেলার দু:স্থ ও অসহায়দের বিভিন্নভাবে সহায়তা করা হবে।

জেলা প্রশাসনের ত্রাণ ও দুর্যোগ শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিমন সরকার আরো জানান, এই পর্যন্ত জেলা প্রশাসনের মাধ্যমে ১ হাজার ১শত ২০জন কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষকে প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রী প্রদান করা হয়েছে এবং এই কার্যক্রম আগামীতে অব্যাহত থাকবে।

আরও পড়ুন