বান্দরবানে চাঁদের গাড়ির ড্রাইভার কর্তৃক পর্যটককে ধর্ষণের অভিযোগ : আটক ১

NewsDetails_01

বান্দরবান শহরে পর্যটক পরিবহণে ব্যবহত চাঁদের গাড়ির এক ড্রাইভারের বিরুদ্ধে এক পর্যটককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। আর এই ঘটনায় পুলিশ পর্যটন মোটেলের নিরাপত্তা প্রহরী ওসমান গণিকে আটক করলেও ঘটনার মূল অভিযুক্ত ড্রাইভার রাসেল কে আটক করতে পারেনি। রাসেল বান্দরবানের মেঘলার তালুকদার পাড়ার জসিমের বাড়ির ভাড়াটিয়া।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত আড়াইটার দিকে জেলা শহরের মেঘলায় অবস্থিত সরকার নিয়ন্ত্রিত পর্যটন মোটেলে এ ঘটনা ঘটেছে। ধর্ষণের শিকার তরুণী ঢাকা থেকে চট্টগ্রামের লোহাগাড়ায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন। সেখান থেকে বন্ধুর সঙ্গে বান্দরবানের বিভিন্ন পর্যটনস্পটে ঘুরতে আসেন এবং তারা সারাদিন ঘুরেন।
আরো জানা গেছে, মঙ্গলবার রাতে এই তরুণী তার বন্ধু হেলাল উদ্দিনকে নিয়ে শহরের বাসস্টেশনের একটি রেস্টুরেন্ট থেকে নাশতা আনতে যান। বন্ধু নাশতার জন্য রেস্টুরেন্টে প্রবেশ করলে বাইরে দাঁড়িয়ে থাকা এই তরুণীকে তার বন্ধুকে পুলিশ নিয়ে গেছে বলে বলেন, ড্রাইভার। পরে ড্রাইভার তরুণীকে থানায় নেবেন বলে পর্যটন মোটেলের ২০৫ নম্বর রুমে নিয়ে গিয়ে ধর্ষন করেন। পরে তরুণীর বন্ধু হেলাল উদ্দিন পুলিশকে ঘটনা অবহিত করলে পরে পুলিশ তাকে উদ্ধার করে।
তরুণীর বন্ধু হেলাল উদ্দিন জানান, মিথ্যা তথ্যের ভিত্তিতে ওকে (তরুণী) কে হোটেলে নিয়ে যায় এই ড্রাইভার, পরে হোটেলে আটকিয়ে রেখে ধর্ষণ করে।
এদিকে এই ঘটনার পর পর্যটন মোটেলের নিরাপত্তা প্রহরী ওসমান গণিকে পুলিশ ব্যাপক জিজ্ঞাসাবাদ করলেও ড্রাইভার রাসেলকে আটক করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়, এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাকে আটক করা যায়নি।
এ বিষয়ে বান্দরবান পর্যটন মোটেলের প্রধান পরিবেশক মো. আবুল খায়ের বলেন, রাতে চালক রাসেল মেয়েটিকে নিয়ে আমাদের পর্যটন মোটেলে অবস্থান নেয়। এ সময় নিরাপত্তা প্রহরী মো. ওসমান গণি মোটেলে দায়িত্ব পালন করছিল।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. এনামুল হক ভুইয়া বলেন, পুলিশ নিয়ে রাত আড়াইটার দিকে পর্যটন মোটেল থেকে মেয়েটিকে উদ্ধার করেছি, চাঁদের গাড়িটি আটক করা হলেও ড্রাইভারকে আটকে অভিযান অব্যাহত আছে।
ঘটনার পর তরুণীটি বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করে। মেয়েটির মেডিকেল টেষ্ট করার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে এই ঘটনা জানাজানি হলে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বান্দরবানে আসা পর্যটকরা নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানা গেছে।

আরও পড়ুন