বান্দরবানে দৈনিক দিন প্রতিদিন ও চ্যানেল থার্টি টিভির অফিস উদ্বোধন

NewsDetails_01

বান্দরবানে দৈনিক দিন প্রতিদিন ও চ্যানেল থার্টি টিভির অফিস উদ্বোধন
নানা আয়োজন ও কেক কাটার মাধ্যমে বান্দরবানে দৈনিক দিন প্রতিদিন ও অনলাইন টিভি চ্যানেল থার্টি টিভির অফিস উদ্বোধন করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় বান্দরবান শহরের হোটেল প্লাজা মিলনায়তনে এই উদ্বোধনী আলোচনাসভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন মোঃ শফিকুল ইসলাম সাদ্দাম, সম্পাদক ও প্রকাশক,দৈনিক প্রতিদিন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সাবিকুন নাহার সোহাগী, চ্যানেল থার্টি টিভি,ব্যবস্থাপনা পরিচালক, এছাড়াও ছিলেন মোঃ আবদুস সামাদ রুবেল,ব্যুরো প্রধান,চট্টগ্রাম বিভাগ । এস বাসু দাশ,নির্বাহী সম্পাদক,পাহাড় বার্তা,বান্দরবান, মোঃ মহরম আলী, দৈনিক দিন প্রতিদিন বান্দরবান প্রতিনিধি, দিলীপ বড়ুয়া,সভাপতি, লালন পরিষদ,বান্দরবান।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,মোঃ হারুন চোধুরী,দৈনিক দিন প্রতিদিন,চট্টগ্রাম ভাম্যমান প্রতিনিধি,মোঃ আবছার উদ্দীন,ক্রাইম ভ্রাম্যমান চট্টগ্রাম প্রতিনিধি,মোঃ জসিম উদ্দিন,ক্রাইম প্রতিনিধি চট্টগ্রাম ও চ্যানেল থার্টি টিভি,মোঃ রেজাউল হোসেন(পলাশ) ক্রাইম রিপোর্টার,দৈনিক দিন প্রতিদিন ও চট্টগ্রাম রিপোর্টার, মোঃ জাকির হোসেন,বন্দর প্রতিনিধি, দৈনিক দিন প্রতিদিন,মোঃ মাসুদ,সিটি প্রতিনিধি,চট্টগ্রাম,মোঃ আশিফুজ্জামান আরাফাত,সিটি প্রতিনিধি চট্টগ্রাম,মোঃবাবুর হোসেন,ক্রাইম প্রতিনিধি,চট্টগ্রাম,আনোয়ার হোসেন,বান্দরবান সদর প্রতিনিধি,মোঃ আলমগীর হোসেন রানা,বিশেষ প্রতিনিধি,দৈনিক দিন প্রতিদিন,মোঃ আরিফুল ইসলাম,ভাম্যমান প্রতিনিধি,বান্দরবান,দৈনিক দিন প্রতিদিন,সাইফুল ইসলাম মামুন,বিশেষ প্রতিনিধি,চট্টগ্রাম,মোঃ আলমগীর হোসেন,সিটি প্রতিনিধি,দৈনিক দিন প্রতিদিন,কানিজ ফাতেমা মুন্না শুভানুধ্যায়ী,মোঃ আকাশ সিকদার,রিপোর্টার,দৈনিক দিন প্রতিদিন,সাবের আহমদ চৌধুরী,ইউএই প্রতিনিধি,দৈনিক দিন প্রতিদিন,ডেভিড সাহা,রুমা প্রতিনিধি,বান্দরবান।
সভায় প্রধান অতিথি মোঃ শফিকুল ইসলাম সাদ্দাম বলেন, সাংবাদিকতা হলো মহান পেশা,এই পেশার অবমাননা করা যাবে না, এই পেশার মাধ্যমে পাহাড়ের অনুসন্ধানী মূলক সংবাদ তুলে ধরে এগিয়ে যেতে হবে,কারন এর মাধ্যমেই সাংবাদিকতার সফলতা নির্ভর করে।

আরও পড়ুন