বান্দরবানে নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের শপথ গ্রহন

NewsDetails_01

৩য় ধাপে অনুষ্ঠিত বান্দরবানের রুমা ও আলীকদম উপজেলা ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। আজ ৪ জানুয়ারী (মঙ্গলবার) সকালে বান্দরবান জেলা প্রশাসক এর হলরুমে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ পাঠ করান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এসময় আলীকদম উপজেলার ৩জন ও রুমা উপজেলার ৪জন ইউনিয়ন চেয়ারম্যান শপথ বাক্য পাঠ করে দায়িত্ব গ্রহণ করেন।

NewsDetails_03

শপথ গ্রহণ অনুষ্টানে বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের দলমত নির্বিশেষে সকলের উন্নয়নে কাজ করা এবং প্রশাসনের নির্দেশিত সকল কাজ সুষ্টুভাবে বাস্তবায়নের নির্দেশনা প্রদান করেন। এসময় জেলা প্রশাসক সকল চেয়ারম্যানদের নিজ নিজ এলাকার সমস্যা চিহিৃত করে তা প্রশাসনকে অবহিত করে সমাধানের জন্য কাজ করার আহবান ও জানান।

নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠানে এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো. লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুছ ফরাজী, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,আলীকদম উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, ৪নং কুরুকপাতা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ক্রাতপু ম্রো, ৩নং নয়া পাড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো.কফিল উদ্দিন,রুমা উপজেলার ১নং পাইন্দু ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান উহ্লামং মার্মা, ২নং সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শৈবং মারমা, ৩নং রেমাক্রী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জিরা বম, ৪নং গ্যলেগ্যা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মেনতি ম্রো’সহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও উপজেলা থেকে আগত জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত,গত ২৬ ডিসেম্বর ৩য় ধাপে বান্দরবানের রুমা ৪টি ও আলীকদম উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন