বান্দরবানে নানা আয়োজনে বড়দিন পালিত

NewsDetails_01

বড়দিনে জেলা সদরের ফাতিমা রানী গীর্জায় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিকসহ অন্যরা
নানা আয়োজনে বান্দরবানে পালিত হয়েছে খ্রিষ্টান ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব বড়দিন। বড়দিন উপলক্ষে আজ সকাল থেকে খ্রিষ্টান ধর্মাবম্বীরা মেতে ওঠেছে নানা উৎসবে ।
২৫ ডিসেম্বর রাত ১২ টা ১মিনিটে প্রার্থনার মধ্য দিয়ে খ্রিষ্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড় দিন শুরু হয়। বড় দিনকে ঘিরে সোমবার সকাল থেকে জেলা সদরের ব্যাপটিষ্ট চার্চ ও ফাতেমা রানী গীর্জায় আয়োজন করা হয় সমবেত প্রার্থনা। খ্রিষ্টান ধর্মালম্বী নারী পুরুষ ও শিশুরা সমবেত প্রার্থনার মিলিত হয়ে আগামী দিনের অনাগত সুখের জন্য বিশেষ প্রার্থনা করে, প্রার্থনায় আত্মশুদ্বির মধ্য দিয়ে নতুন বছরের সুখ শান্তির প্রত্যাশা করেন সকলে। এসময় খ্রিষ্ট ভক্তরা যীশুর পথ নির্দেশনা অনুযায়ী সকলকে একসাথে সুন্দরভাবে পৃথিবীতে বসবাসের আহবান জানান ।
সকালে জেলা সদরের ফাতিমা রানী গীর্জায় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য সাধুরাম ত্রিপুরা মিল্টন,ফিলিপ ত্রিপুরা, ফাতিমা রানী গীর্জার ফ্রাদার ডমেনিক সরকার সিএসসিসহ অনেকে উপস্থিত থেকে প্রার্থনা শেষে বড়দিনের কেক কাটেন। এদিকে বড়দিন উপলক্ষে জেলার বিভিন্ন ব্যাপটিষ্ট চার্চ ও গীর্জাসহ প্রতিটি খ্রিস্টান সম্প্রদায়ের পরিবারে আনন্দের বন্যা বইছে ।

আরও পড়ুন