বান্দরবানে নৌকা ভ্রমনে গিয়ে পর্যটকের মৃত্যু : নিখোঁজ ২

NewsDetails_01

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার সাংগু নদীতে নৌকা ভ্রমন করে পানিতে নেমে গোসল করতে গিয়ে এক পর্যটকের করুণ মৃত্যু হয়েছে। এদিকে এই ঘটনায় দুই পর্যটক পানিতে তলিয়ে নিখোঁজ রয়েছে।

সুত্রে জানা যায়, নারায়ণগঞ্জ থেকে ১০জনের একটি পর্যটকের দল গত ২২ডিসেম্বর সকালে বান্দরবান ভ্রমণে আসে। আজ দুপুরে তারা নৌকা নিয়ে বান্দরবানের সাংগু নদী অতিক্রম করে রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের বাদুড়া ঝর্ণায় পৌঁছে। পরে তারা সবাই ঝর্ণার পানিতে লাফালাফি করে গোসল করতে গেলে দুপুর ৩টার দিকে পানির প্রবল স্রোতে ২জন নিখোঁজ হয়ে যায় আর এসময় ঘটনাস্থলে পানিতে ডুবে মারিয়া ইসলাম (১৯) নামে এক শিক্ষার্থীর করুন মৃত্যু ঘটে। পানিতে তলিয়ে এখনো নিখোঁজ রয়েছে আহনাফ আকিব (২২) ও মারিয়া আদনীন (১৯) নামে ২জন ।

NewsDetails_03

এদিকে বিকেল ৪টায় তাদের উদ্ধার করে স্থানীয়রা বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা.গুণজন চৌধুরী মারিয়া ইসলাম এর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে।

ট্যুরিস্ট পুলিশ বান্দরবান জোনের উপ-পুলিশ পরিদর্শক মো.এরহাদ হোসেন জানান, বেড়াতে গিয়ে পানিতে পড়ে ১ জনের মৃত্যু হয়েছে এবং পানিতে তলিয়ে এখনো নিখোঁজ রয়েছে ২জন। তিনি আরো জানান, নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস ও ট্যুরিস্ট পুলিশের সদস্যরা কাজ করছে।

আরও পড়ুন