বান্দরবানে পুলিশের জালে মাদকের নেশায় মত্ত থাকা ৪ যুবক

NewsDetails_01

বান্দরবানে উঠতি বয়সী যুবকদের অনেকেই মাদকাসক্ত হয়ে পড়েছে এমন অভিযোগ দীর্ঘদিনের। আজ শনিবার (২১মার্চ) দুপুরে এমন একটি অভিযোগের ভিক্তিতে অভিযান পরিচালনা করে বান্দরবান শহরের রাজার মাঠ থেকে গাঁজা সেবনকালে ৪ যুবককে আটক করে সদর থানা পুলিশ।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহীদুল ইসলাম চৌধুরী জানান, বান্দরবান সদরের রাজার মাঠ এলাকার পুকুর পাড়ে মাদকদ্রব্য সেবন করে পরিবেশ বিনষ্টের পাশাপাশি অপরাধমূলক কাজে জড়িত হচ্ছে কিছু উঠতি বয়সী কিশোর ও যুবক এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে। অভিযানে গাঁজা সেবনকালে ৪ যুবককে আটক করা হয়।

আটককৃতরা হলো (১) সুকুমার দাশ, পিতা:ললিত দাশ ,(২)জয় দে, পিতা রতন দে (৩) মো:অভি, পিতা:আবুল কালাম (৪) আব্দুল্লাহ আল মামুন, পিতা:সৈয়দ আহম্মদ। ওসি আরো জানান,আটকৃতরা সকলে বান্দরবান শহরের বাসিন্দা,আমরা আটককৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করবো।

NewsDetails_03

এদিকে পুলিশের অভিযানে বান্দরবান শহরের রাজারমাঠ থেকে গাঁজা সেবনকালে ৪যুবককে আটক করায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে ।

নাম প্রকাশে অনিচ্ছুক রাজার মাঠ এলাকার কয়েকজন বাসিন্দা জানান,বান্দরবানের রাজার মাঠ এলাকার চারপাশ ও পুকুরের আশপাশে মাদকসেবীদের আড্ডাস্থলে পরিণত হয়েছে। দিনে ও রাতে চলে মাদক বেঁচাকেনা এবং সেবন।

তারা আরো জানান, কিছু কিছু রিক্সা চালক ও যানবাহনের চালক এই মাদকদ্রব্য বেঁচাকেনা ও সেবন করে এলাকার উঠতি বয়সী যুবকদের ভবিষ্যৎ নষ্ট করছে ।

আরও পড়ুন