বান্দরবানে যুবককে ছুড়িকাঘাত করায় আটক এক

NewsDetails_01

বান্দরবান ও লোহাগাড়া’র সীমান্তবর্তী এলাকা টংকাবতী এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে মো.শফিক (৩৫) নামে এক যুবককে গনধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এসময় শফিক এর কাছ থেকে একটি ছুড়ি, মুখোশ, আলগা চুল, গ্যাসলাইটার সহ কিছু সরঞ্জাম জব্দ করে জনতা। এদিকে মো.শফিককে আটক করার আগে সে সুয়ালক ইউনিয়নের হলুদিয়া গ্রামের বাসিন্দা মো. রাসেল (৩২) নামে এক যুবককে ধারালো ছুড়ি দিয়ে আঘাত করে গুরুত্বর আহত করে।

শুক্রবার (২২ এপ্রিল) দুপুর ২টার দিকে সদর উপজেলার ৫নং টংকাবতী ইউনিয়নে ৩নং ওয়ার্ডের চান্দের পাড়া এলাকা থেকে তাকে আটক করে স্থানীয় জনতা,পরে তাকে সদর থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

NewsDetails_03

সুত্রে আরো জানা যায়, পুলিশের হাতে আটক শফিক প্রায় সময় ৩-৪জন উচ্ছৃঙ্খল যুবককে নিয়ে সড়কে কিংবা বাগানে সাধারণ জনগণকে জিন্মি করে ধারলো ছুড়ি দিয়ে আঘাত করে,এই ঘটনায় এই পর্যন্ত কয়েকজন মারাত্মক আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে, আর শফিকের বিরুদ্ধে বিভিন্ন সময় কয়েকটি মামলা হলেও সে বিভিন্ন রকম অপকর্ম নিয়মিত চালিয়ে যাচ্ছে।

এদিকে ,শুক্রবার (২২ এপ্রিল) সকালে বান্দরবান সদরের বাসিন্দা মো.আব্দুর রহিম চৌধুরী তার টংকাবতী এলাকার বাগানে যাওয়ায় পথে মো.শফিক তার গাড়ী আটকে বিভিন্নভাবে হয়রানির চেষ্টা করলে গাড়ীতে থাকা কয়েকজন মিলে তাকে আটক করে গাড়ীতে তুলে ফেললে মো.শফিক গাড়ীতে থাকা মো.রাসেলকে এর বুকে ছুরি চালিয়ে আহত করে পালিয়ে যেতে চাইলে সবাই তাকে আটক করে। পরে আহত রাসেল ও মো.শফিক দুজনকেই বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কানন চৌধুরী জানান, ঘটনার প্রেক্ষিতে বান্দরবান সদর থানায় মো.শফিক এর নামে ১টি মামলা রুজু করা হয়েছে,আসামী শফিককে পুলিশ হেফাজতে সদর হাসপাতালে চিকিৎসা করা হচ্ছে। ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কানন চৌধুরী আরো জানান, মো.শফিক এর নামে বান্দরবান,লোহাগাড়া ও চট্টগ্রামে বেশ কয়েকটি মামলা রয়েছে আর সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

আরও পড়ুন