বান্দরবানে রোগী ও দুস্থদের অনুদানের চেক প্রদান করলেন বীর বাহাদুর

NewsDetails_01

সমাজসেবা অধিদপ্তর ও বাংলাদেশ জাতীয় সমাজ কল্যান পরিষদের পক্ষ থেকে বান্দরবানে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগী এবং গরীব-মেধাবী শিক্ষার্থী, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবার এবং গরীব অসহায় রোগীদের মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

আজ রবিবার (২১ মে) দুপুরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজ সেবা কার্যালয়ের উদ্দ্যোগে অরুন সারকী টাউন হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই অনুদানের চেক বিতরণ করেন।

NewsDetails_03

এসময় চেক বিতরণ অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুরাইয়া আক্তার সুইটি, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌরসভার মেয়র সৌরভ দাশ, জাতীয় সমাজ কল্যাণ পরিষদের সদস্য অমল কান্তি দাশ, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মুহুরী, উপজেলা সমাজসেবা অফিসার সত্যজিৎ মজুমদারসহ জেলা ও উপজেলার বিভিন্ন প্রান্তের সাধারণ জনগণ, গরীব অসহায় রোগী এবং তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে জেলার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস,স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয় আক্রান্ত ৪০জন রোগীকে ৫০হাজার টাকা করে মোট ২০লক্ষ টাকা, গরীব মেধাবী ২৮৪ জন শিক্ষার্থীকে ৩ হাজার ৫শত টাকা করে সর্বমোট ৯লক্ষ ৯৪ হজার টাকা, গরীব দুস্থ ১৭২ জন রোগীকে চিকিৎসার জন্য জনপ্রতি ৫হাজার টাকা করে ১২লক্ষ ৫হাজার টাকা এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৪৭টি পরিবারকে ৭হাজার টাকা করে ১০লক্ষ ২৯ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়।

আরও পড়ুন