বান্দরবানে সেলাই মেশিন বিতরণ

NewsDetails_01

বান্দরবানে সেলাই মেশিন বিতরণ করছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বান্দরবানে ২০১৬-২০১৭ অর্থ বছরে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রদত্ত দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
শুক্রবার সকালে জেলা মহিলা বিষয়ক কার্যালয় বান্দরবানের আয়োজনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর বাসভবনে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুস্মিতা খীসার সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেলাই মেশিন বিতরণ করনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ৪,৫,৬ নং ওয়ার্ডের পৌর মহিলা কাউন্সিলর ছালেহা বেগম, বান্দরবান প্রেসক্লাবে সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হক, বাংলাদেশ টেলিভিশনের প্রতিনিধি মনিরুল ইসলাম মনু, মহিলা বিষয়ক কার্যালয়ের প্রশিক্ষক আলেয়া আক্তার মনিসহ প্রমূখ।
এসময় প্রধান অতিথি বীর বাহাদুর এমপি বলেন, বাংলাদেশ সরকার নারী ক্ষমতায়নের জন্য কাজ করে যাচ্ছে, অর্থনৈতিক প্রবৃদ্ধি তরান্বিত করাসহ টেকসই জাতীয় উন্নয়ন নিশ্চিত করার জন্য দক্ষ মানব সম্পদের কোন বিকল্প নেই। সরকার নারীকে দক্ষ মানব সম্পদে রুপান্তরের প্রচেষ্টায় শিক্ষা খাতকে অগ্রাধিকার দিচ্ছে। শিক্ষার গুরুত্ব অনুধাবন করে প্রাথমিক শিক্ষা বাধ্যতামূলক করা হয়েছে। অনুষ্ঠানে ৫৫ জন মহিলাকে সেলাই মেশিন বিতরণ করেন।

আরও পড়ুন