বান্দরবানে সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়নের মানববন্ধন

NewsDetails_01

বান্দরবানে সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়নের মানববন্ধন
চাকুরী স্থায়ী করণসহ নানা দাবীতে বান্দরবানে সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়নের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক-কর্মচারী ইউনিয়ন বান্দরবান জেলা শাখার আয়োজনে প্রেসক্লাবের সামনে এই মানববন্ধনন অনুষ্টিত হয়। এসময় ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে বান্দরবান সড়ক ও জনপদ কার্যালয়ের কর্মচারীরা অংশ নেয়।
মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্বে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক যাচাই বাচাইকৃত ৭০৫৯ জন ওয়ার্কচার্জ কর্মচারীদেরকে দ্রুততম সময়ের মধ্যে শুন্য পদের বরাবরে নিয়মিত করণ করতে হবে। ওয়ার্কচার্জ কর্মচারীদের চাকুরীর বয়স সীমা ৬০ বৎসরের স্থলে ৬২ বৎসর করতে হবে। ওয়ার্কচার্জ কর্মচারীদের মধ্যে বিনা পেনশনে যাদরে বয়স ৬০ পূর্ণ হয়েছে/মৃত্যুবরণ করেছে তাদেরকে বিভাগীয় ভাবে যথাপযুুক্ত ভাবে অনুদানের ব্যাবস্থা করতে হবে।
মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বান্দরবান সড়ক ও জনপদ শ্রমিক-কর্মচারী ইউনিয়ন এর আঞ্চলিক সভাপতি মোঃ আব্দুল মান্নান চৌধুরী,সাধারণ সম্পাদক এসএম কামাল,সাংগঠনিক সম্পাদক মোঃ ইসহাক মিয়া,যুগ্ন সম্পাদক মুফিজুল ইসলামসহ বান্দরবান সড়ক ও জনপদ বিভাগের প্রায়১০০ জন শ্রমিক কর্মচারীরা মানববন্ধনে অংশ নেয়।
এসময় বক্তারা দাবী আদায় না হলে আগামী ১৪ নভেম্বর জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি পেশ ও ১৯ নভেম্বর হইতে ২৩ নভেম্বর পর্যন্ত দপ্তরের সামনে পূর্ণ দিবস কর্মবিরতি প্রদানের ঘোষনা দেন।

আরও পড়ুন