বান্দরবানে ১৫ আগস্ট স্মরণে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

NewsDetails_01

শহরের আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই কর্মসূচীর উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবানে বিনামূল্যে চিকিৎসা সেবা ঔষধ বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে শহরের আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই কর্মসূচীর উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শহিদুল এমরান, জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম, আঞ্চলিক পরিষদ সদস্য শফিকুর রহমান,পৌর মেয়র ইসলাম বেবী, সিভিল সার্জন ডা: অংসুই প্রু’সহ সুশীল সমাজের প্রতিনিধিরা।
এই সময় বীর বাহাদুর বলেন, সেনাবাহিনী যেকোনো দুর্যোগের সময় জনগণের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য ও সহযোগিতা করেন, বান্দরবানে ডেঙ্গু আক্রান্ত রোগী সনাক্ত করা হলে তার সকল চিকিৎসাভার গ্রহণ করবেন বলে ঘোষণা দেন মন্ত্রী।
বান্দরবান সেনা রিজিয়ন, স্বাস্থ্য বিভাগ ও চট্টগ্রামের চিকিৎসক টিমের সহযোগিতায় বেসরকারি প্রতিষ্ঠান ইমানুয়েল মেডিকেল সেন্টার এর আয়োজনে এই চিকিৎসা সেবা বিনামুল্যে ঔষধ বিতরণ কার্যক্রম অনুষ্টিত হয়। ৩০ জন ডাক্তার জেলা ও উপজেলার প্রায় ৫ রোগীকে এই বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করে।