বান্দরবান পৌর আওয়ামী লীগের সহ সভাপতি চথোয়াই মং মার্মার লাশ উদ্ধার

NewsDetails_01

বান্দরবান পৌরসভার সাবেক কমিশনার চথোয়াই মং মার্মা
বান্দরবান সদর উপজেলার উজি হেডম্যান পাড়া থেকে অপহৃত পৌর আওয়ামী লীগের সহ সভাপতি চথোয়াই মং মার্মার লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, আজ শনিবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার উজি হেডম্যান পাড়ার বাগান বাড়ির এক কিলোমিটার দূরের পাহাড়ে স্থানীয়রা তার লাশ দেখতে পায়,পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে।
লাশের সন্ধান পাওয়ার বিষয় নিশ্চিত করে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান,আওয়ামীলীগ নেতা একে এম জাহাঙ্গীর পাহাড়বার্তাকে বলেন,চথোয়াই অং মার্মার লাশের সন্ধান পাওয়া গেছে আমরা লাশ আনতে যাচ্ছি।
বান্দরবান পৌরসভার সাবেক কমিশনার চথোয়াই মং মার্মা এর লাশ উদ্ধার করছে পুলিশ
গত বুধবার রাত নয়টার দিকে সদর উপজেলার উজি হেডম্যান পাড়ার বাগান বাড়ি থেকে এই আওয়ামীলীগ নেতাকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। এই ঘটনার পর তাকে উদ্ধারের জন্য অভিযানে নামে যৌথবাহিনী। এঘটনার জন্য আওয়ামী লীগ জেএসএসকে দায়ী করে,চথোয়াই মং মার্মাকে উদ্ধারের দাবীতে বান্দরবান জেলা আওয়ামী লীগ ৭টি উপজেলায় বিক্ষোভ মিছিল,মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম পাহাড়বার্তাকে বলেন,স্থানীয়দের কাছ থেকে লাশের সন্ধানের খবর পেয়ে আমরা লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে যাচ্ছি।

আরও পড়ুন