বিজিবি’র ইফতার ও রাতের খাবার পেল লামার ৩০০ দরিদ্র মানুষ

NewsDetails_01

পবিত্র মাহে রমজান উপলক্ষে বান্দরবান জেলার লামা উপজেলার ৩০০ অসহায়, হতদরিদ্র, দু:স্থ, অনাথ, ছিন্নমূল মানুষের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করেছে আলীকদম ৫৭ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

NewsDetails_03

প্রধানমন্ত্রী ও বিজিবি’র মহা পরিচালকের দিক নির্দেশনায় আজ শুক্রবার বিকাল ৪টার দিকে উপজেলার মধুঝিরি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব বিতরণ করা হয়। বিজিবি’র সিগন্যাল্স অধিনায়ক লে. কর্ণেল মো. শহীদুল ইসলাম পিএসসি ইফতার ও রাতের খাবার বিতরণ উদ্ভোধন করেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, ৫৭ বিজিবি’র সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল বাছিত, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, সাংবাদিক মুহাম্মদ কামালুদ্দিন, ওয়ার্ড কাউন্সিলর মো. কামাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ইফতার ও রাতের খাবার বিতরণের সত্যতা নিশ্চিত করে আলীকদম বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মো. শহীদুল ইসলাম পিএসসি বলেন, প্রতিষ্ঠার পর থেকে ৫৭ বিজিবি দুর্গম পার্বত্য পাহাড়ি এলাকায় বিভিন্ন সহযোগিতা ও জনকল্যাণ মূলক কাজে অংশ গ্রহণের মাধ্যমে স্থানীয় জনগণের আস্থা রেখে সীমান্তের অতন্ত্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজান উপলক্ষে সমাজের অসহায়, হতদরিদ্র, দু:স্থ, অনাথ, ছিন্নমূল ও নিন্ম আয়ের মাঝের সাথে ইফতারি ভাগাভাগির মাধ্যমে সমাজে পারস্পরিক সৌহার্দ্য, সম্প্রীতি ও সহমর্মিতা আরও বৃদ্ধি পাবে। ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত রাখার বিষয়ে বদ্ধপরিকর বলে জানান লে. কর্ণেল মো. শহীদুল ইসলাম পিএসসি।

আরও পড়ুন