বিজয় র‌্যালিতে সাম্প্রদায়িকতা প্রতিহতের অঙ্গীকার

NewsDetails_01

বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিজয় র‌্যালিতে সাম্প্রদায়িকতা প্রতিহতের অঙ্গীকার করেছেন আওয়ামী রীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। র‌্যালি পূর্ব সমাবেশে তিনি বলে, ‘বাঙালির বিশ্বাস ও আস্থার ঠিকানা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রধানমন্ত্রী ও আওয়ামী রীগের সভানেত্রীর পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি বিজয় দিবসের শুভেচ্ছা। আমাদের বিজয়কে সুসংহত করার পথে প্রধান অন্তরায় সাম্প্রদায়িকতা। আমাদের সবাইকে আজকে শপথ নিতে হবে, শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িকতা প্রতিহত, প্রতিরোধ ও পরাজিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ করব।’

NewsDetails_03

বিজয় দিবসের র‌্যালির আগে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে এক সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশের সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী রীগের শাহে আলম মুরাদ।

র‌্যালিতে অংশ নেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ও মহানগরের নেতা-কর্মীরা। র‌্যালি উপলক্ষে নির্ধারিত স্থানে দুপুর থেকেই নগরীর বিভিন্ন ওয়ার্ড, থানা ইউনিয়ন থেকে লোকজন জড়ো হতে শুরু করে। এসময় তাদের হাতে জাতীয় পতাকা, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার, শোভাযাত্রা, ট্রাক শোভাযাত্রা, বাদ্যযন্ত্র হাতে ছিল। র‌্যালিটি দুপুর ৩ টা ৫ মিনিটে শুরু হয়েছে। এটি ধানমণ্ডি ৩২ নম্বরে এসে শেষ হওয়ার কথা।

আরও পড়ুন