বীর বাহাদুর সোনাইছড়িতে যাচ্ছেন আগামী ৪ সেপ্টেম্বর

NewsDetails_01

কাল ২৯ আগষ্ট শনিবার বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে সফরে যাওয়ার কথা থাকলেও সফর বাতিল করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি। আর তিনি সোনাইছড়িতে যাচ্ছেন আগামী ৪ সেপ্টেম্বর।

বিষয়টি নিশ্চিত করে পার্বত্যমন্ত্রীর সহকারি একান্ত সচিব মো: সাদেক হোসেন চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, কাল ২৯ আগষ্ট শনিবার নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়ন ও সোনাইছড়ি ইউনিয়নে সফর করার কথা থাকলেও সফর বাতিল করেন পার্বত্যমন্ত্রী।

NewsDetails_03

প্রেস বিজ্ঞপ্তির সফর সূচীতে আরও জানা যায়,কাল ২৯ আগষ্ট শনিবার নির্ধারিত তারিখে সফর বাতিল করে পরর্বতী তারিখ আগামী ৪ সেপ্টেম্বর শুক্রবার সোনাইছড়িতে যাচ্ছেন মন্ত্রী বীর বাহাদুর এমপি।

সফর সূচীতে রয়েছে, দুপুর ১২ টায় নাইক্ষ্যংছড়ি থেকে সোনাইছড়ি ও কাউয়ারকোপ সড়কে ৪টি ব্রিজ উদ্বোধন,এল,জি,ই,ডি তত্ত্বাবধানে নবনির্মিত ইউপি ভবন উদ্বোধন, ইউনিয়ন পরিষদ চত্বরে এল,জি,ই,ডি,র তত্ত্বাবধানে তুমব্রু-কুতুপালং সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন,পার্বত্য চট্টগ্রাম বিদ্যুত সম্প্রসারণ প্রকল্প এর আওতায় সোনাইছড়িতে বিদ্যুত সংযোগ লাইনের উদ্বোধন।

এসময় তিনি সোনাইছড়ি উচ্চ বিদ্যালয় একাডেমিক ভবন উদ্বোধন,ম্যারাগ্য পাড়া বৌদ্ধ বিহার ভবন উদ্বোধন,বরইতলী বে-সরকারি উচ্চ বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণসহ স্থানীয় এলাকাবাসীর সাথে মতবিনিময় অনুষ্টানে যোগদানের পর বিকাল ৩টায় নাইক্ষ্যংছড়ি হয়ে চট্টগ্রাম উদ্যোশে যাত্রা করবেন পার্বত্য মন্ত্রী বীরবাহাদুর এমপি।

আরও পড়ুন