মাটিরাঙ্গায় যুব লীগের শান্তি র‍্যালি ও সমাবেশ

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দেশব্যাপী বিএনপি জামায়েতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি র‍্যালিও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ সোমবার ২৭ ফেব্রুয়ারি, বিকেলের দিকে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে
উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি শান্তি র‍্যালি বের হয়ে মাটিরাঙ্গা পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

একই সময়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় মাটিরাঙ্গা পৌর যুবলীগের সভাপতি আরিফ হোসেনের সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথী হিসেবে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য কল্যাণমিত্র বড়ুয়া বক্তব্য দেন।

NewsDetails_03

সভায় অন্যান্যদের মধ্যে, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: তসলিম উদ্দিন রুবেল, মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো. আলাউদ্দিন, মাটিরাঙ্গা পৌর স্বেচ্চাসেবক লীগের সভাপতি শাহাদাত হোসেন, মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি মো: আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তব্য দেন।

রাজপথে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি কারীদের আর ছাড় দেয়া হবে না জানিয়ে খাগড়াছড়ি আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণমিত্র বড়ুয়া বলেন, বিএনপি আরাম করে সবকিছু ভোগ বিলাস করছে, দিব্যি ব্যাবসা করে যাচ্ছে। এরপরও তারা দেশে সন্ত্রাস সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। দেশের শান্তি বিনষ্ট করতে চায়। তাদের এহেন অপচেষ্টা কে সকলে মিলে কঠোরভাবে দমন করতে হবে।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, মাটিরাংগা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খন্দকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবুল আহমেদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. হারুন মিয়া সহ উপজেলা ও পৌর এলাকার সকল নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন