মাটিরাঙ্গায় নিজ ঘর থেকে নারীর মৃতদেহ উদ্ধার

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গার পশ্চিম মুসলিম পাড়া নামক স্থানে নিজ বাড়িতে জরিনা বেগম (৪৮) নামে এক নারীর লাশ পাওয়া গেছে।

আজ মঙ্গলবার ২১ ডিসেম্বর দেড়টার সময় মাটিরাঙ্গার ০৮ নং ওয়ার্ড,পশ্চিম মুসলিম পাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের স্বামী মৃত.আলেম ফকির।

NewsDetails_03

নিহতের স্বজনরা জানায়, জরিনা বেগম মাটিরাঙ্গার মুসলিম পাড়ায় আইযুব আলী সর্দার এর বাড়ীতে কাজ করতেন এবং তিনি নিজের বাড়ীতে একাকী বসবাস করতেন। তার ০৩ ছেলে ১ মেয়ে। মেয়েটি বিবাহিত। বড় ছেলে আটবাড়ী তৈকাতং এ কাঠের কাজ করেন এবং দিন শেষে সেখানেই থাকেন। আলম এর বাসায় কাজ করেন। মেজো ছেলে চট্রগ্রামে একটি দোকানে কাজ করেন এবং স্বপরিবারে চট্রগ্রামে থাকেন।

নিহতের ছেলে জসিম উদ্দিন জানায়,গত শনিবার চট্রগ্রাম থেকে তিনি মাটিরাঙ্গায় নিজ বাড়ীতে আসলে তার মাকে বিছানায় গুমন্ত অবস্থায় দেখে ডাকাডাকি করলে সাড়া না দিলে তিনি তার শশুর বাড়ীতে চলে যান। গত ২-৩ দিন ধরে তিনি আইয়ুব আলীর বাড়ীতে কাজে অনুপস্থিত হবার দরুন তারা বিষয়টি তাহা মেয়ের স্বামী জানায়। সে তাহা শশুর বাড়ীতে খোঁজতে গেলে বাড়ির দরজার বাহিরে তালাবন্ধ অবস্থায় দেখতে পায় এবং ঘরের ভিতর বাজে গন্ধ পায়। সন্দেহজনক ভাবে থানায় খবর দিলে মাটিরাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি কয়েকদিনে পঁচা দূর্গন্ধ অবস্থায়
উক্ত নারীর লাশ ঘরের বিছানায় দেখতে পায়।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, মুসলিমপাড়ায় একটি নারীর লাশ পাওয়া গেছে। তবে মৃতের সঠিক কারণ যানা যায়নি। ময়না তদন্তের রিপোর্টের পর জানা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়িতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

আরও পড়ুন