মানিকছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

NewsDetails_01

খাগড়াছড়ির মানিকছড়িতে বোনের বাড়িতে বেড়াতে আসার পথে সিএনজি ও মাহেন্দ্র’র সংঘর্ষে মো. মাসুদ(১৭) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। এদের মধ্যে গুরুতর আহত ২ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হতাহত সকলেই চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার রোসাংগিরি এলাকার ওহিদুল আলম ও খোরশেদ আলম পরিবারের সন্তানাদি।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের মানিকছড়ি গোদারপাড় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন সংলগ্ন সড়কে মানিকছড়িগামী সিএনজি ও চট্টগ্রামগামী মাহেন্দ্র পিক-আপের সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী মো. মাসুদ (১৭), তাসনুফা আলম(১৪), রুমি আক্তার(১৭), আনাস(৯), রিতু আক্তার(১৮) ও এনায়েত ইসলাম(১৮) আহত হয়।

NewsDetails_03

স্থানীয় মানুষজন ও পুলিশ দ্রুত ছুটে গিয়ে আহতদের মানিকছড়ি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. মাসুদ(১৭)কে মৃত ঘোষণা করেন। সে ফটিকছড়ির রোসাংগিরি এলাকার ওহিদুল আলমের ছেলে।

আহত রুমি আক্তার জানান, নিহত মাসুদ আমার চাচাত ভাই। আমার চাচাত বোনের বাড়ি মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকায়। আমরা ঈদে বেড়াতে আসার পথে এ দুর্ঘটনায় ভাইকে হারালাম! বাড়িতে কি জবাব দিবো? ভেবে পাচ্ছি না।

মানিকছড়ি থানার ওসি (তদন্ত) মো. আজগর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত সিএনজি ও মাহেন্দ্র পুলিশ হেফাজতে আনা হয়েছে। আহতদের চিকিৎসার বিষয়ে পুলিশ নজরদারি করছে এবং নিহতের সুরতহাল শেষে আইনানুগ ব্যবস্থা নেয়ার কাজ চলছে।

আরও পড়ুন