রবিন বাহাদুরের ত্রাণ সহায়তা পেল রোয়াংছড়ির অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্থরা

NewsDetails_01

বান্দরবানের রোয়াংছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পুত্র কেন্দ্রীয় ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক উসিংহাই রবিন বাহাদুর।

আজ ৩০ জুন (মঙ্গলবার) বিকালে বান্দরবানের রোয়াংছড়ি কেন্দ্রীয় বৌদ্ধ বিহার প্রাঙ্গনে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উসিংহাই রবিন বাহাদুর এর পক্ষে এই ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা, ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ,রোয়াংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চহ্লামং মারমা,বান্দরবান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ, এ্যাডভোকেট রাহুল ঘোষ,যুবনেতা আকাশ চৌধুরীসহ প্রমুখ।

NewsDetails_03

এসময় রোয়াংছড়ি বাজারে সম্প্রতি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৮০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে ১টি বালতি, ১টি পানির জগ, ২টি খাবার থালা, ২টি গ্লাস, ২টি হাড়ি পাতিল, ১টি শাড়ি, ১টি লুঙ্গি প্রদান করা হয়।

এসময় বান্দরবান ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ানোর জন্য পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পুত্র কেন্দ্রীয় ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক উসিংহাই রবিন বাহাদুর আজ নিজের অর্থ দিয়ে এই ত্রাণ সহায়তা প্রদান করেছে, যা আগামীতে ও অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, গত ২৭জুন শনিবার মধ্যরাতে ভয়াবহ আগুনে বান্দরবানের রোয়াংছড়ি বাজার পুড়ে যায়। এসময় ৮০ টি দোকান ও বসতবাড়ী পুড়ে প্রায় কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়।

আরও পড়ুন