রাঙামাটিতে ইউপিডিএফ সদস্যকে কুপিয়ে হত্যা

NewsDetails_01

দলীয় কোন্দলের জের ধরে রাঙামাটির বাঘাইছড়িতে নতুন মনি চাকমা (৪২) নামে এক ইউপিডিএফ সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাত ১১ টার দিকে বাঘাইছড়ির বঙ্গলতলি ইউনিয়নাধীন বালুখালি গ্রামের নিজ বাড়ি থেকে তার সহকর্মী অমররতন চাকমা (দর্শন) ৫০ গজ দুরে পাহাড়ের উপরে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে। অমর রতন চাকমা বর্তমানে পলাতক আছেন।
এদিকে, ইউপিডিএফ নিরন চাকমা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) রাঙামাটি জেল ইউনিটের সংগঠক শান্তি দেব চাকমা জেলার বাঘাইছড়িতে গতকাল শনিবার রাতে সন্ত্রাসী কর্তৃক নতুন মনি চাকমা নামে এক ইউপিডিএফ সদস্যকে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়,সন্ত্রাসী গ্রুপের নেতা সুদর্শন চাকমা, জ্ঞানজিত চাকমা, নবদীপ চাকমা ও অমরতন চাকমা ওরফে দর্শনসহ কয়েকজন মিলে পরিকল্পিতভাবে নতুন মনি চাকমাকে খুন করা হয়েছে।’
ইউপিডিএফ নেতা অবিলম্বে নতুন মনি চাকমার খুনীদের গ্রেফতার ও শাস্তি এবং সন্ত্রাসীদের দিয়ে পরিচালিত খুন, অপহরণ ও নৈরাজ্য বন্ধ করার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।
অপরদিকে, বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, নতুন মনি চাকমার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন