রাঙামাটিতে চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা নাসির বহিষ্কার

NewsDetails_01

রাঙামাটিতে চাঁদাবাজি ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে বাংলাদেশ আওয়ামী-যুবলীগ, রাঙামাটি পৌর শাখার আওতাধীন ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক যুবলীগ নেতা মোঃ নাসির উদ্দিনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

আজ সোমবার (১৩জানুয়ারী) সকালে বাংলাদেশ আওয়ামী-যুবলীগ, রাঙামাটি পৌর শাখার সাধারণ সম্পাদক আব্দুল ওহাব খাঁন শিবলু’র স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

NewsDetails_03

বিবৃতিতে বলা হয়, মোঃ নাসির উদ্দিন আওয়ামী-যুবলীগের গঠনতন্ত্রের নিয়ম শৃঙ্খলা বর্হিভূত কর্মকান্ডে লিপ্ত রয়েছে। তিনি বনরুপা এলাকায় বন বিভাগ সড়কে (ফরেষ্ট কলোনী কবরস্থানের সামনে) ফুটপাতের বিভিন্ন দোকান হইতে জেলা যুবলীগের বিভিন্ন নেতার নাম ভাঙ্গিয়ে দীর্ঘদিন যাবত চাঁদাবজি করে আসছেন। যাহা পৌর যুবলীগ’র একাধিক তদন্তে সত্য প্রমাণিত হয়েছে। তাই নাসির উদ্দিনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের ভাবর্মূর্তি ক্ষুন্ন করার দায়ে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হলো।

বহিষ্কার বিষয়ে যুবলীগ নেতা মোঃ নাসির উদ্দিন বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে এক সৈনিক। দলীয় নিয়ম শৃঙ্খলা মেনে সততার সঙ্গে দীর্ঘ ২যুগ ধরে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী’র প্রত্যেকটি দিক-নির্দেশনায় আমি দলের দায়িত্ব পালন করে আসছিলাম। দলের প্রত্যেকটি স্থানীয় ও কেন্দ্রীয় বিভিন্ন কর্মচতে আমার সরব উপস্থিত থেকে রাজনীতি করে আসছি।

তিনি আরো বলেন,সভাপতির নির্দেশ মোতাবেক উক্ত স্থানে ফুটপাতে (ফরেষ্ট কলোনী কবরস্থান সংলগ্ন) গরীব, দুঃস্থদের দোকান বসার জন্য সহযোগিতা করেছি। এখন পর্যন্ত দোকানদারদের কাছে আমার বিরুদ্ধে কোন অভিযোগ নেই। কিন্তু হঠাৎ রাজনৈতিক মত-বিরোধের জেরে (গ্রুপিং) আমাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে তিনি জানান। তিনি জেলা যুবলীগকে নিরপেক্ষ তদন্ত কমিটির মাধ্যমে পুনরায় তদন্ত করার অনুরোধ জানান।

আরও পড়ুন