রাঙামাটিতে জোড়া খুনের ঘটনায় যৌথবাহিনীর অভিযানে ২ জন আটক

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগরপাড়া এলাকায় উপজাতীয় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দুই আওয়ামীলীগ কর্মীকে হত্যার ঘটনায় যৌথবাহিনী অভিযান চালিয়ে দুইজনকে আটক করেছে। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে খোংসাথুই মারমা প্রকাশ মোস্তফা (৫২) ও তপন তালুকদার (৩২) কে যৌথবাহিনী আটক করে কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানায় হস্তান্তর করেছেন।
গত বৃহস্পতিবার বিকেল পাঁচটায় রাইখালী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে যৌথবাহিনী। গত সোমবার বিকেল চারটায় কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়নের কারিগর পাড়ায় একটি চায়ের দোকানে বসে বন্ধুদের সাথে আড্ডারত অবস্থায় মূখোশধারী একদল সশস্ত্র উপজাতীয় সন্ত্রাসী মংসিনু মারমা (৪০) ও তার বন্ধু ট্র্যাক চালকের সহকারী মো. জাহিদুল ইসলাম (৩২) কে ব্রাশ ফায়ার করে পালিয়ে যান। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু ঘটে। নিহত দু’জনকে কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ তাদের কর্মী বলে দাবী করে পরদিন আধাবেলা হরতাল পালন করেন।
এদিকে খুনের ঘটনায় নিহত মংসিনু মারমা’র শ্বাশুর আপ্রু মারমা বাদি হয়ে চিহ্নিত ২১ জনসহ অজ্ঞাতনামা ১০/১২ জনের বিরুদ্বে চন্দ্রঘোনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। জোড়া খুনের পর থেকে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশের সমন্বয়ে যৌথবাহিনী সশস্ত্র সন্ত্রাসীদের ধরতে অভিযানে নামে।
কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন জোড়া খুনের ঘটনায় দুইজনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকান্ডের সাথে জড়িত সব সন্ত্রাসীকে আইনের আওতায় আনতে পুলিশ ও যৌথবাহিনীর অভিযান অব্যাহত আছে।

আরও পড়ুন