রাঙামাটিতে দৈনিক প্রথম আলো’তে আগুন দিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

NewsDetails_01

রাঙামাটিতে দৈনিক প্রথম আলো’তে আগুন দিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।
আজ শনিবার (১১ই সেপ্টেম্বর) সকাল ১১টায় পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ এর আয়োজনে, শহরস্থ বনরুপা এলাকায় পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি হাবিব আজমের নেতৃত্বে প্রথম আলো পত্রিকা পোড়ানো হয়।

NewsDetails_03

এ সময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের রাঙামাটি প্রচার সম্পাদক হুমায়ুন কবির, সদর উপজেলা শাখার সভাপতি ছগির আহমেদ, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের জেলা নেতা সহিদুল, সজিব, রাজ্জাক এবং আলমগীর হোসেনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।

এ সময় বক্তারা বলেন, দৈনিক প্রথম আলো একটি দায়িত্বশীল পত্রিকা হয়ে পার্বত্য চট্টগ্রাম সম্পর্কে সব সময় উস্কানীমূলক সংবাদ প্রকাশ করে আসছে। বিতর্কিত ভূমি কমিশন আইন সংশোধনের দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ তথা পার্বত্যবাসীর যৌক্তিক হরতাল ও আন্দোলন নিয়ে এবং পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ সম্পর্কে মনগড়া এবং উস্কানিমূলক সংবাদ ও সম্পাদকীয় প্রকাশ করে চলেছে। যা পার্বত্য চট্টগ্রামের ভূমি সমস্যাকে আরো জটিল করে তুলবে এবং সন্ত্রাসীদের উস্কে দিবে। প্রথম আলোকে এহেন কর্মকান্ড থেকে সরে আসার আহবান জানান নেতৃবৃন্দ। অন্যথায় পার্বত্য চট্টগ্রামে প্রথম আলোকে অবাঞ্ছিত করার ঘোষণা দেন।

আরও পড়ুন