রাঙামাটিতে মেধাবী শিক্ষার্থীদের ট্যাব বিতরণ

NewsDetails_01

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে রাঙামাটি সদর উপজেলার মাধ্যমিক পর্যায়ে নবম এবং দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক গঠনে জনশুমারি ও গৃহ গননায় ব্যবহৃত ট্যাব শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে।

আজ বুধবার বেলা ১১টার দিকে উপজেলা পরিসংখ্যান ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়। এসময় উপজেলার ৬টি মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণির মোট ৯০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পের ট্যাবসমূহ বিতরণ করা হয়।

NewsDetails_03

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান। উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিনতে আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিসংখ্যান কার্যালয়ের উপ পরিচালক নুর উজ জামান, সহকারী কমিশনার (ভুমি) মাসুমা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদ তালুকার প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা পরিসংখ্যান অফিসার মুহাম্মদ ইমদাদ রনি। অনুষ্ঠানে ৬টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় অতিথিবৃন্দ শিক্ষার্থীদের স্মার্ট বাংলাদেশ সম্পর্কে ধারণা দেন। এবং শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা ট্যাব সঠিকভাবে ব্যবহার করার পরামর্শ দেন। প্রধানমন্ত্রীর এই উপহার শিক্ষার্থীদের লেখাপড়ায় অনেক ভূমিকা পালন করবে বলে তারা মনে করেন।

আরও পড়ুন