রাঙামা‌টিতে সেনা অ‌ভিযানে অস্ত্র উদ্ধার

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই ও রাজস্থলী সীমান্তে কাকছড়ি এলাকা হতে অ‌ভিযান চা‌লিয়ে অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করেছে সেনাবা‌হিনী। তবে, কাউকে আটক করা যায়‌নি। আজ শ‌নিবার গনমাধ্যমে পাঠানো সেনাবা‌হিনীর প্রেস বিজ্ঞ‌প্তি থেকে এ তথ্য জানা গে‌ছে।

এতে জানানো হয়েছে, ২৫ ফেব্রুয়ারী বিকাল সাড়ে ৪ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তাই জোন ৫৬ অটল এর অধীন পানছড়ি ক্যাম্প কমান্ডার লেঃ সায়েম এর নেতৃত্বে অ‌ভিযান চা‌লিয়ে পার্বত্য চট্রগ্রাম জনসংহতি সমিতির সন্ত্রাসী গ্রুপের ব্যবহ্নত পোষাক, ৩ টি মোবাইল, দেশীয় তৈরির ১টি এল জি, পোচ, দুইটি ব্যাগ, ১২টি সীম কার্ড, দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

NewsDetails_03

কাপ্তাই জোন উপ অধিনায়ক মেজর মোহাম্মদ সামসুল আরফিন (পি এস সি) বলেন, অ‌ভিযানে ঘটনাস্থল থেকে পরিত্যক্ত অবস্থায় দেশীয় এলজি, পোষাক মোবাইল সহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হলেও কাউকে আটক করা যায়‌নি। সেনা সদস্যদের উপস্থিতি টের পেয়ে জে এস এসের মূল দলের সদস্যরা পালিয়ে যায়।

চন্দ্রঘোনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, ওসি ইকবাল বাহার চৌধুরী জানান,সেনাবাহিনীর অ‌ভিযানে উদ্ধারকৃত দেশীয় তৈরি অস্ত্র ও সরঞ্জাম থানায় হস্তান্তর করা হ‌য়ে‌ছে। অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়ে‌ছে।

আরও পড়ুন