রাঙামাটি জেলা পরিষদের অফিস সহকারী গ্রেপ্তার

NewsDetails_01

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অফিস সহকারী আহমদ উল্লাহ
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অফিস সহকারী আহমদ উল্লাহ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি বিকৃত করে একটি পোস্ট ফেসবুকে শেয়ার করায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অফিস সহকারী আহমদ উল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকেল পৌনে চারটায় তাকে তার বাসভবন থেকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে তার বিরুদ্ধে শুক্রবার রাঙামাটির কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেছেন জেলা যুবলীগের নেতা ঝিনুক ত্রিপুরা। ওই মামলায় শুক্রবার তাকে গ্রেপ্তার করে পুলিশ।

NewsDetails_03

অভিযোগ থেকে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার নিজের ফেসবুক টাইম লাইনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি যুগল ছবি বিকৃত করে দেওয়া একটি পোস্ট শেয়ার করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের প্রকৌশল শাখার অফিস সহকারী আহমদ উল্লাহ।

এরপরই তার ওই শেয়ার করা স্ট্যাটাসটি কপি করে এর নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ফেসবুকে সরব হয় ছাত্রলীগ, যুবলীগ,সেচ্ছাসেবকলীগ ও আওয়ামী লীগ নেতারা। ওই দিন বিকেলেই রাঙামাটির কোতোয়ালি থানায় মামলা করেন যুবলীগের নেতা ঝিনুক ত্রিপুরা। আহমদ উল্লাহকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহম্মদ রশীদ।

আরও পড়ুন