রাবিপ্রবিতে দীপংকর তালুকদার ভবন উদ্বোধন

NewsDetails_01

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্থানীয় সাংসদ দীপংকর তালুকদারের নামে ভবন উদ্বোধন করা হয়েছে। রিজেন্ট বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী রাবিপ্রবি একাডেমিক ভবন-১ এর নামকরণ করা হয় “দীপংকর তালুকদার ভবন”।

রবিবার (২৩ জানুয়ারি) সকালে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি আসনের সাংসদ দীপংকর তালুকদার।

NewsDetails_03

এসময় দীপংকর তালুকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি রাজি হন তাহলে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নাম জননেত্রী শেখ হাসিনার নামে করার উদ্যোগ নেয়া হবে। তিনি রাবিপ্রবি একাডেমিক ভবন-১ এর নাম “দীপংকর তালুকদার ভবন” নামকরণ করায় তিনি রাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর, রিজেন্ট বোর্ড এবং সাধারণ শিক্ষার্থীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।
রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা বলেন, রাবিপ্রবির প্রতিষ্ঠালগ্ন থেকে মাননীয় সংসদ সদস্যের অবদানের স্বীকৃতিস্বরুপ এ ভবনটির নামকরণ করা হয়েছে। প্রথম রিজেন্ট বোর্ডের সভায় সর্বসম্মতভাবে এ ভবনটির নামকরণের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, পৌরসভার মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহমুদা বেগম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মোঃ কামাল উদ্দিন, রাবিপ্রবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন