রা‌বিপ্রবির গুচ্ছভুক্ত ভ‌র্তি পরীক্ষা নি‌র্বি‌ঘ্নে করতে পু‌লি‌শের মত‌বি‌নিময়

NewsDetails_01

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা (২০২২-২০২৩) ২০২২-২০২৩) সুশৃঙ্খল-নিরাপদ এবং সুষ্ঠুভাবে অনুষ্ঠানের লক্ষ্যে সার্বিক বিষয়ে আবাসিক হোটেল মালিক, পরিবহন মালিক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক ও রেষ্টুরেন্ট মালিক এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা ক‌রে‌ছে রাঙামা‌টি জেলা পু‌লিশ।

আজ ‌সোমবার বেলা ১১টার দি‌কে কোতয়ালী থানায় রাঙামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ, বিপিএম (বার) এর নির্দেশনায় মত‌বি‌নিময় সভায় সভাপ‌তি ছি‌লেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদুল ইসলাম।

NewsDetails_03

এসময় কোতয়ালী থানার অ‌ফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুল আমিন, অফিসার ইনচার্জ, পু‌লিশ প‌রিদর্শক মোহাম্মদ আকতার হোসেন উপ‌স্থিত ছি‌লেন।

মতবিনিময় সভায় আগামী ২০ মে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধীন ২২‌টি বিশ্ব‌বিদ্যাল‌য়ের গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী বিভিন্ন জেলা হতে আগত শিক্ষার্থী এবং তাদের অবিভাবকদের আবাসন ও পরিবহনের ব্যবস্থা, খাদ্য দ্রব্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখা এবং ভর্তি পরীক্ষা নির্বিঘ্নে অনুষ্ঠানের জন্য বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা ও কার্যকরী পদক্ষেপ নেওয়ার বিষয়ে আলোচনা করা হয়।

আরও পড়ুন