রামগড়ে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

NewsDetails_01

খাগড়াছড়ির রামগড় উপজেলায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২১ শে মার্চ সোমবার বেলা দুইটায় রামগড় উপজেলা মিলনায়তনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধের ইতিহাস যুদ্ধের মাধ্যমে অর্জিত বাংলাদেশের ৫০ বছরের সাফল্য ও অর্জনকে তুলে ধরার নিমিত্তে রামগড় উপজেলা প্রশাসন এর আয়োজনে মুক্তিযুদ্ধের উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলায় মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সংবর্ধনা সভায় ফুল দিয়ে বীর মুক্তিযোদ্ধাদের বরণ করেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি ও রামগড় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার।

NewsDetails_03

রামগড় উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) উম্মে হাবিবা মজুমদারের সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে মুক্তিযুদ্ধের ইতিহাস ও ৫০ বছরের অর্জন নিয়ে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলার সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃরইচ উদ্দীন, সাবেক ডেপুটি কমান্ডার মোঃ মোস্তফা, আব্দুল মান্নান, সাবেক রামগড় উপজেলা কমান্ডার মোঃ মফিজুর রহমান।

এই সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা কালাচান দেববর্মা,মোঃ আবুল কালাম, মোঃ ছালে আহমদ, ভূপেন লাল ত্রিপুরা, মোঃআব্দুল মান্নান, মোঃসিদ্দিকুর রহমান, মোঃআবুল খায়ের,উপজেলার বিভিন্ন কর্মকর্তা দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীরা।

উল্লেখ্য, রামগড় বিজয় ভাস্কর্য প্রাঙ্গণে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ১৭ই মার্চ থেকে ২৩শে মার্চ পর্যন্ত ৭দিন ব্যাপী মুক্তিযুদ্ধের উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলা চলছে।

আরও পড়ুন