রুমায় যাত্রীবাহী ট্রাক আরেকটি ট্রাককে ধাক্কায় প্রাণগেল ৫ নারীসহ ৬ জনের

NewsDetails_01

বান্দরবানের রুমা উপজেলায় রুমা-বগালেক সড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি ট্রাকের উপর উঠে গেলে ৫ নারীসহ ৬ জন নিহত হয়। এতে ঘটনা স্থলে ৪ জনের মৃত্যু হয়, আর ২ জনকে স্থানীয়রা উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। এ ঘটনায় আহত হয়েছে ৯ জন। আহত ৫ জনকে বান্দরবান সদর হাসপাতালে এবং বাকি ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অনেকজনকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (২০ মার্চ) দুপুর একটা ৪৫ মিনিটের দিকে এ ঘটনা ঘটেছে বলে জানান রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামুন শিবলী ।

NewsDetails_03

তিনি আরো জানান, আহত এবং নিহতরা রেমাক্রী ইউনিয়নের থাইক্ষ্যং পাড়ার বাসিন্দা । এর সবাই ভিজিডি’র চাল নেয়ার জন্য রুমা সদরে আসছিল । পথে এ দুর্ঘটনা ঘটে।

তবে নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি বলে জানান ইউএনও।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, রুমার থাইক্ষ্যং পাড়া থেকে ২০ জন লোক ট্রাকে করে রুমার দিকে আসার পথে বগালেক পাহাড় থেকে নামার সময় পাশাপাশি দুটি ট্রাক খালি ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী ট্রাকের উপড়ে এসে পড়ে। পরবর্তীতে পাহাড়ের উঁচুতে রাস্তার মধ্যে পড়ে কয়েকবার পাল্টি খায়। ঘটনাস্থলে ৪ নারী নিহত হয় । ১৬ জনকে আহত অবস্থায় রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করে। ১৪ জনের মধ্যে ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়েছে চিকিৎসক । তবে বাকি ১০ জনকে ভালো চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে রেফার করে চিকিৎসক। এরা সবাই রুমার থাইক্ষ্যং পাড়ার বাসিন্দা।

আরও পড়ুন