রোয়াংছড়িতে বিনামূল্যে সোলার প্যানেল বিতরণ

NewsDetails_01

রোয়াংছড়িতে বিনামূল্যে সোলার প্যানেল বিতরণ করছে পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় প্রকল্প বাস্তবায়ন কার্যালয় কর্তৃক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বিশেষ বরাদ্ধ ২০১৬-১৭ অর্থ সালের গ্রামীন অবকাঠামো উন্নয়ন রক্ষণাবেক্ষন (টিআর) ও সংস্কারের (কাবিটা) কর্মসূচির আওতায় প্রথম পর্যায়ের দুর্গম এলাকার আলেক্ষ্যং ইউপির চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যাসহ যৌথ উদ্যোগে সামাজিক প্রতিষ্ঠান,শিক্ষা প্রতিষ্ঠান ও দু:স্থ পরিবারের মাঝে বিনামূল্যে সোলার প্যানেল বিতরণের কর্মসুচি উদ্বোধন করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের অন্যতম সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা।
বুধবার সকাল ১০ টার আয়োজিত অনুষ্ঠানে আলেক্ষ্যং ইউপির চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রীর প্রতিনিধি নেইতন বইতিং বম,আলেক্ষ্যং ইউপির সাবেক চেয়ারম্যান উ চাইনিং ও আলেক্ষ্যং ইউনিয়ন পরিষদের স্ব স্ব ওয়ার্ডে সদস্যগণ উপস্থিত ছিলেন।
এসময় জেলা পরিষদ সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা বলেন, বর্তমান সরকার গরীব ও হতদরিদ্র মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। বিদ্যুৎ বিহীন এলাকাগুলো বিনামুল্যে সোলার প্যানেল বিতরণে কর্মসূচি হাতে নিয়ে আলোকিত করছে দূর্গম জনপদ। সভার শেষে এ কর্মসুচির আওতায় বিভিন্ন প্রতিষ্ঠান ও দু:স্থ পরিবারের মাঝে ৬০টি সোলার প্যানেল বিতরণ করা হয়।

আরও পড়ুন