রোয়াংছড়িতে শেষ হলো বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট

NewsDetails_01

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করছেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়াম্যান ক্যশৈহ্লা ।
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় হয়ে গেল বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা । আজ সোমবার বিকালে উপজেলার নোয়াপতং ইউনিয়নের সোনাইসেপ্রুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয় । টান টান উত্তেজনাকর এই খেলায় ওয়াব্রাইন পাড়া দল খেলার শেষার্ধ্বে ১-০ গোলে সিক্কা কারবারী পাড়াকে পরাজিত করে ।
খেলা শেষে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মার্মা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের হাতে গোল্ড কাপ তুলে দেন । এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা ও পৌর কমিশনার অজিত দাশ । এছাড়াও অন্য খেলোয়াড়াদের দেয়া হয় মেডেল ।
খেলা শেষে চেয়ারম্যান বিজয়ীদলকে পনেরো হাজার টাকা এবং পরাজিত দলকে দশ হাজার টাকা প্রদান করেন । এছাড়াও বিদ্যালয়ের খেলার মাঠটি আরো যুগপোযোগী করার জন্য খুব শীঘ্রই ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ঘোষণা দেন ।
১০ সেপ্টেম্বর শুরু হওয়া এই টুর্ণামেন্টে অংশ নেয় ২৪টি দল । দূর-দূরান্ত থেকে এই খেলা উপভোগ করার জন্য ছুটে আসেন আদিবাসীরা ।

আরও পড়ুন