লংগদুতে নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ : রাঙ্গামাটির জেলা প্রশাসক

NewsDetails_01

নির্বাচনের পরে সবাই এক সাথে বসাবাস করতে হবে, এক সাথে চলতে হবে। তাই ঝামেলা না করে শান্তিতে ভোট সম্পূর্ণ করতে হবে। রাঙ্গামাটির লংগদু উপজেলায় আগামী ৭ ফেব্রুয়ারি ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে এবং উপজেলার আইনশৃঙ্খলা সুষ্ঠু রাখতে মতবিনিময় সভায় এসব কথা বলেন, রাঙ্গামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ, যাতে করে সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হয়। তাই আমরাও সে ভাবে পদক্ষেপ গ্রহণ করছি। সকলে নিজেদের কর্মীদের ঝামেলা থেকে দূরে সরিয়ে রাখবেন। অন্যায় করলে কাউকে ছাড় দেওয়া হবেনা।

NewsDetails_03

আজ মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় লংগদু উপজেলা পাবলিক লাইব্রেরি মিলায়তনে লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈনুল আবেদীনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার মীর মোদদাছ্ছের হোসেন, ৩৭ বিজিবি ব্যাটালিয়ন রাজনগর জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সেলিম আল দীন, লংগদু জোনা প্রতিনিধি মেজর মোঃ আসিফুর রহমান, বাঘাইছড়ি সার্কেল, লংগদু মাহমুদ বেগম, আবদুল আউয়াল, অফিসার ইনচার্জ আরিফুল আমিন, ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা প্রেসক্লবের সভাপতি এখলাছ মিঞা খান সহ প্রত্যেক ইউপির সকল প্রার্থী ও জনসাধারণ।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মীর মোদদাছ্ছের বলেন, নির্বাচন উপলক্ষে কেউ মিথ্যা গুজব ছড়াবেন না। যদি অহেতুক কোন ঝামেলা করে তাহলে আমরা তাকে আইনের আওতায় নিয়ে আসবো। এসময় বিশেষ অতিথির বক্তব্যে , ৩৭ বিজিবি ব্যাটালিয়ন রাজনগর জোন লেঃ কর্ণেল মোঃ সেলিম আল দীন ও ২১বীর প্রতিনিধি মেজর মোঃ আসিফুর রহমানও নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ হবে বলে আশ্বাস দেন।

আরও পড়ুন