লামায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

NewsDetails_01

লামায় ইয়াবাসহ আটক দুই ব্যক্তি
বান্দরবানের লামা উপজেলায় ১২০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে সেনাবাহিনী ও পুলিশ। মঙ্গলবার দিবাগত গভীর রাতে লামা-ফাঁসিয়াখালী সড়কের ইয়াংছা চেকপোস্টে তল্লাশী চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটকরা হলো- আলীকদম উপজেলা সদর ইউনিয়নের দানুসর্দার পাড়ার বাসিন্দা হোসাইন আহমদের ছেলে মো. তৈয়ব উদ্দিন (৩৮) ও কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভা এলাকার হালকাকারা গ্রামের বাসিন্দা সিরাজুল হকের ছেলে লুৎফর রহমান (৩৪)।
সূত্র জানায়, আলীকদম উপজেলা থেকে মো. তৈয়ব উদ্দিন ও লুৎফর রহমান মঙ্গলাবার দিবাগত রাত ১১টার দিকে একটি মোটর সাইকেল যোগে চকরিয়া যাচ্ছিল। এ সময় তারা সড়কের ইয়াংছা চেকপোস্টে পৌঁছলে দায়িত্বরত পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা সন্দেহ ভাজন তল্লাশী চালায়। এক পর্যায়ে তাদের কাছ থেকে ১২০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ১ হাজার ৪৬৫ টাকা উদ্ধারের পাশাপাশি তাদেরকে আটক করে থানায় সোপর্দ করেন।
ইয়াবাসহ দুই জনকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, আটকরা বিক্রির উদ্দেশ্যে ইয়াবাগুলো চকরিয়া উপজেলায় নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

আরও পড়ুন